ভেদাভেদ
- সুলাইমান হুসাইন ফাহাদ - প্রত্যাশা ০২-০৫-২০২৪

বাংলাদেশে বাড়িআমার
আমি বাংলার ছেলে
দেশকে আমি ভালোবাসি
তাই সব দ্বিধা লাজ ভুলে
কে মুসলিম,কে খৃষ্টান,
এটা ধর্মের ব্যাপার
বাংলাদেশে বাস করে যারা
সকলে আপন আমার
হিন্দু বলে অবহেলা করে
রাখবো দুরে দুরে
কোন শাস্ত্রে আছে একথা?
সে শাস্ত্র কে গড়ে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।